ঢাকামঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে করোনার হানা

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৮, ২০২২ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে বাকি মাত্র ৩ দিন। এর মধ্যেই দলগুলোকে প্রবেশ করতে হবে জৈব সুরক্ষা বলয়ে…। তবে তার আগেই করোনাভাইরাস হানা দিয়েছে বিপিএলে।

আগামী ২১ জানুয়ারি থেকে ছয়টি দল নিয়ে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল। দুই দিন পর থেকে টুর্নামেন্ট মাঠে গড়ানোর কথা থাকলেও দলগুলো এখন পর্যন্ত প্রবেশ করেনি জৈব সুরক্ষা বলয়ে।

খেলোয়াড় ও ম্যানেজমেন্টের সবাইকে করোনা পরীক্ষা দিয়ে…মঙ্গলবার (১৮ জানুয়ারি) টিমগুলোর জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের কথা রয়েছে।

তবে সুরক্ষা বলয়ে প্রবেশের আগে বাধ্যতামূলক করোনা টেস্টে কয়েকজন ক্রিকেটার ও স্টাফের পজিটিভ এসেছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)… চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী। যদিও তিনি নিশ্চিত করে বলেননি কোন দলের কে কে আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।

‘আমরা ইতোমধ্যে ক্রিকেটারসহ সংশ্লিষ্ট সকলের করোনা টেস্ট শুরু করেছি। এখনো পুরোপুরি হয়নি। একটি ফ্র্যাঞ্চাইজির কয়েকজন ছাড়া সবার করা হয়েছে। এর মধ্যে কয়েকজনের পজিটিভ আসে। আমরা এখনও নাম এবং কতজন আক্রান্ত সেটি বলতে পারছি না।’

২১ জানুয়ারি শুরু হয়ে আগামী ১৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে অষ্টম বিপিএলের। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

Comments

comments